ফরিদপুরে বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা

ফরিদপুর সদর উপজেলার ডিগ্রীরচর ইউনিয়নের সিঅ্যান্ডবি ঘাটসংলগ্ন আইজদ্দিন মাতুব্বরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া। 


ফরিদপুরে আইজদ্দিন মাতুব্বরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে

অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শিবপদ দে, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আহাদুজ্জামান, ডিগ্রীরচর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু, স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ। 

পরে স্কুলে শিক্ষার্থীরা মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করে। প্রধান অতিথি বার্ষিক এই ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এ ছাড়া বিকেলে স্কুলের শিক্ষার্থীদের কম্পিউটার প্রশিক্ষণের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু দুটি কম্পিউটার ও একটি মাল্টিমিডিয়া প্রজেক্টর স্কুলের প্রধান শিক্ষক আফরোজা বেগমের হাতে তুলে দেন।

All News

বিয়ে কি, কেন এবং কিভাবে করবেন?

এ বি এম মুহিউদ্দীন ফারাদী (পর্ব-১, ভূমিকা) বুঝ হওয়া মাত্র প্রত্যেক ছেলে-মেয়ে কল্পনার মানসপটে চুপিচুপি এমন একজনের ছবি আঁকে এবং আনমনে এমন একজনের কথা ভাবে, যাকে সে একান্ত আপন করে কাছে পেতে চায়। মনের অজান্তে তাকে ঘিরে রচিত হয় স্বপ্ন প্রাসাদ। কে হবে তার সুখ-দুঃখের চির সাথী, বন্ধু ও প্রিয়জন?Read More

ইচ্ছে